English Vocabulary - ইংরেজী শব্দের বাংলা অর্থ


1.0 द्वारा JPTheDeveloper
Feb 15, 2020

English Vocabulary - ইংরেজী শব্দের বাংলা অর্থ के बारे में

अंग्रेजी शब्दों के बंगाली अर्थों को अध्ययन के लिए एक साथ रखा गया है।

ইংরেজী ভাষা শিক্ষার ক্ষেত্রে আমাদের অনেক কিছুই শেখার প্রয়োজন হয়। সবকিছু অধ্যয়ন করলেই প্রকৃতপক্ষে পূর্ণাঙ্গরুপে ইংরেজী শেখা সম্ভব। এর জন্য কিছু নিয়ম বিদ্যমান রয়েছে। এ নিয়ম গুলো অনুসরন করলে প্রকৃতপক্ষে ভাষা শিক্ষা সম্ভব।

ভাষার প্রতি মানুষের ভালোবাসা ও প্রয়োজনীয়তা থেকেই মানুষ ভাষা শিক্ষা গ্রহন করার জন্য অনুপ্রানীত হয়। ভাষা আমাদের দৈনন্দিন কাজের একটি অবিচ্ছেদ্য অংশ। ভাষা জানা থাকলে যেকোন কাজ করতে অধিকতর সহজ হয়। ইংরেজী ভাষা আন্তর্জাতিক হওয়াতে এটি আমাদের জন্য শেখা অধিকতর গুরুত্বপূর্ণ একটি বিষয়।

এপটিতে অনেকগুলো অধ্যায়ে বিভিন্ন নিয়মে ইংরেজী শেখার নিয়ম ও কৌশল আলোচনা করা হয়েছে। ইংলিশ টু বাংলা শেখার ক্ষেত্রে ইংলিশ শব্দটির অর্থ ও মানে গুরুত্ব সহকারে অধ্যয়নের প্রয়োজন রয়েছে। তাছাড়া পরিপূর্ণভাবে শিক্ষা গ্রহন করা কঠিন হয়ে যায়।

খুব সুন্দর ভাবে ইংরেজী শব্দের বাংলা অর্থ গুলো সাজানো হয়েছে। আপনি খুব সহজেই অধ্যয়ন করতে পারবেন। এই শব্দগুলো আপনাকে ইংরেজীতে কথা বলার ক্ষেত্রে সাহায্য করবে। এগুলো আপনার শব্দজ্ঞান বৃদ্ধি করবে। শব্দজ্ঞান বৃদ্ধি করতে আমরা অনেক চেষ্টা করে থাকি। এই এপটির মাধ্যমে আপনি খুব সহজেই এটি শিখতে পারবেন। ইহা আপনাকে অনেক বাংলা ও ইংরেজী শব্দের মানে শিখাতে সাহায্য করবে।

শব্দগুলো বিভিন্ন শ্রেনী করে সাজানো হয়েছে। যাতে পড়তে সুবিধা হয়। সুতরাং আপনি খুব সহজেই ক্যাটাগরি অনুযায়ী পড়তে পারবেন।

नवीनतम संस्करण 1.0 में नया क्या है

Last updated on Dec 6, 2022
Vocabulary English to Bangla
English vocabulary with bangla meaning

अतिरिक्त ऐप जानकारी

नवीनतम संस्करण

1.0

द्वारा डाली गई

Thiện Nguyễn

Android ज़रूरी है

Android 4.4+

Available on

अधिक दिखाएं

Use APKPure App

Get English Vocabulary - ইংরেজী শব্দের বাংলা অর্থ old version APK for Android

डाउनलोड

Use APKPure App

Get English Vocabulary - ইংরেজী শব্দের বাংলা অর্থ old version APK for Android

डाउनलोड

English Vocabulary - ইংরেজী শব্দের বাংলা অর্থ वैकल्पिक

JPTheDeveloper से और प्राप्त करें

खोज करना